সেরা পিটিসি ওয়েবসাইট থেকে আয় করুন মাসে ১০ থেকে ১৫ হাজার !!

  

Best ptc site bangla earn money

আসসালামু আলাইকুম

ইন্টারনেটে আপনি কাজ করার জন্য অনেক চেষ্টা করেছেন বা করছেন তাহলে আপনার জন্য সেরা পাঁচটি পিটিসি ওয়েবসাইট যেখানে আপনি কোনরকম বিনিয়োগ ছাড়াই আপনি কাজ শুরু করতে পারেন । 

এখানে আপনাকে কাজ করতে হবে কোন বিজ্ঞাপনে ক্লিক করে বা সমীক্ষা পারবে ফিলাপ করার মাধ্যমে। আপনারা হয়তো অনেকেই শুরু করেছেন বা অনেকেই শুনেছেন ইন্টারনেটে বিজ্ঞাপনে ক্লিক সার্ভে ফিলাপ করার মাধ্যমে আয় করা যায়।

আরো পড়ুন:Affiliate Marketing করে আয় করুন মাসে হাজার হাজার টাকা

আপনি এই মুহূর্ত থেকে ইন্টারনেট থেকে আয় করা শুরু করতে চান? ক্লিক করে বা বিজ্ঞাপনে ক্লিক করে আপনি বাড়িতে বসে থেকে অর্থ উপার্জন করতে পারেন। চলুন তাহলে শুরু করা যাক।

পোস্টের বিষয়বস্তু:

  • পিটিসি সাইট কি?
  • পিটিসি সাইট শুরু করতে কি প্রয়োজন।
  • পিটিসি ওয়েবসাইট এর সুবিধা।
  • পিটিসি ওয়েবসাইট এর অসুবিধা।
  • সেরা কিছু ওয়েবসাইট।

পিটিসি সাইট কি

পিটিসি এর পূর্ণরূপ হল পেইড-টু-ক্লিক। পিটিসি ওয়েবসাইট হলো এমন এক ধরনের ওয়েবসাইট যেখানে আপনি ক্লিকের মাধ্যমে সহজেই বাড়িতে বসে আয় করতে পারবেন । এখানে আপনাকে প্রতীকের জন্য একটি নির্দিষ্ট পরিমাণ কমিশন প্রদান করবে।

 শুরু করার জন্য যে যে কাজগুলো করবেন তা হল:

১.আপনার একটি ইমেইল একাউন্ট না থাকলে একটি ইমেইল একাউন্ট খুলে নিন। 

২.অনলাইন ওয়ালেট বা ব্যাংকিং অ্যাকাউন্ট তৈরি করুন। 

৩.নিচের যে সাইট গুলো আছে তার থেকে যেকোন একটিতে আপনি বিনামূল্যে সদস্য হন।

৪. আর কাজ করুন।

আরো পড়ুন:ফ্রিল্যান্সিং এ কি কি কাজ করা যায়? লিখব বিডি ডট কম !!

পিটিসি সাইটের যেসব ভালো দিক তা হল:

১.সহজ আয়।

২.যেকোনো সময় কাজ করতে পারে ।

৩.বিনামূল্যে সদস্য হওয়া ।

৪.ইন্টারনেট ব্যবহার ছাড়া আলাদা কোন বিল বিনিয়োগ করতে হয়না। 

পিটিসি সাইটের কিছু অসুবিধা

১.আয় একবারই কম ।
২.ইন্টারনেট সাইটের সংখ্যা অনেক বেশি।
৩কাজের ইচ্ছাশক্তি কমিয়ে দেয়।
৪অনেক সময় প্রয়োজন ।
৫.ঠিকমতো পেমেন্ট না পাওয়া।

পিটিসি ওয়েবসাইটের সেরা ৫ টি ওয়েবসাইট

১. YSense.
২. Neobux.
৩. Scarlet-Clicks.
৪. PaidVerts.
৫. RewardingWays.

১. YSense

বর্তমানে বা অতীতে অর্থ উপার্জনের জন্য সবচেয়ে বিশ্বস্ত এবং জনপ্রিয় সাইট হল YSense । লক্ষ লক্ষ মানুষ বহু বছর ধরে এই সাইটটি ব্যবহার করে আসছে এবং পাশাপাশি ভালো পরিমাণ আয় করছে। এখানে আপনাকে প্রথমেই কাজ করার জন্য YSense একাউন্টে সাইনআপ বা নিবন্ধন করতে হবে। পরবর্তীতে যে ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করেছেন সেটির মাধ্যমে আপনি লগইন করুন।

এখানে আপনি সহজেই আয় করতে পারবেন। এর মধ্যে রয়েছে বিভিন্ন বিজ্ঞাপনে ক্লিক করার মাধ্যমে, ভিডিও দেখার মাধ্যমে, বিভিন্ন ছাড়বে ফিলাপ করার মাধ্যমে ।এছাড়াও বিভিন্ন রকম বিভিন্ন সময় অফার ফিলাপ করার মাধ্যমে আপনি আয় করতে পারবেন।

এছাড়াও আপনি আপনার বন্ধুকে রেফার করার মাধ্যমে এখানে আয় করতে পারবেন এবং সাথে সাথে আপনি দুই ডলার বোনাস পেয়ে যাবেন।

২. Neobux

Neobux হল বিজ্ঞাপনে ক্লিক করার মাধ্যমে আয় করার আরেকটি জনপ্রিয় ওয়েবসাইট। বিগত ১০ বছরের পর্দাপন করেছে এবং ১০ বছর যাবত বিশ্বস্ততার সাথে ওয়েবসাইট পরিচালনা করে আসছেন এবং তাদের কর্মীদেরকে অর্থ প্রদান করছেন।
এই সাইটে আপনি আয় করার জন্য প্রথমে আপনাকে সাইন আপ ফর্ম ফিলাপ করতে হবে এবং সাইন আপ ফর্ম এর ইমেইল এবং পাসওয়ার্ড এর মাধ্যমে লগইন করে কাজ করা শুরু করতে পারেন।
এখানে আপনি ন্যূনতম দুই ডলার হলেই টাকা উত্তোলন করতে পারেন। এখানে আপনি প্রতি ক্লিকের মাধ্যমে 0.001 আয় করতে পারবেন। এখানে কাজ করার ধরন হলো বিজ্ঞাপনে ক্লিক করা, ভিডিও দেখা, বিভিন্ন ছাড়বে ফিলাপ করা ইত্যাদি।

৩. Scarlet-Clicks

Scarlet-Clicks হল বিজ্ঞাপনে ক্লিক করে অর্থ উপার্জন করার জন্য আরও একটি ওয়েবসাইট। যেখানে আপনি প্রতি কিলকের জন্য 0.01 পর্যন্ত অর্থ আয় করতে পারেন। এছাড়াও আপনি বিভিন্ন অফার পূরণ করে এখানে অর্থ উপার্জন করতে পারেন। 

এখানে আপনি 2 ডলার হলেই অর্থ উত্তোলন করতে পারবেন  স্ক্রিল, নেটলার বিটকয়েনের মাধ্যমে। এছাড়াও আপনি রেফার করার মাধ্যমে আপনি এখান থেকে অর্থ উপার্জন করতে পারেন।

৪. PaidVerts

PaidVerts হল পিটিসি ওয়েবসাইটের একটি দুর্দান্ত সাইট। যেখান থেকে আপনি 0.005 থেকে ২০০ ডলার পর্যন্ত আয় করতে পারেন। এটি একটি বাস্তব এবং বিশ্বস্ত সাইট যেখান থেকে বহু মানুষ বহু বছর ধরে হাজার হাজার ডলার আয় করছে।

আপনি যদি সত্যিই কঠোর পরিশ্রম করতে পারেন তবে এখান থেকে আপনি ভালো উপার্জন করতে পারবেন ।এছাড়াও আপনাকে এখানে অনেক সময় দিতে হবে যার মাধ্যমে আপনার ক্লিক এর পরিমাণ বাড়বে এবং আপনার আয় বাড়বে।

এখান থেকে আপনি বিভিন্ন ধরনের পেমেন্ট গেটওয়ে ব্যবহার করতে পারবেন টাকা উত্তোলন করার জন্য যেমন পেপাল, বিটকয়েন ইত্যাদি ব্যবহার করতে পারেন।

৫.RewardingWays

RewardingWays হলো একটি দুর্দান্ত ওয়েবসাইট যেখানে আপনি অনলাইন সাভে এবং ও বিভিন্ন ধরনের অফার গুলো সম্পন্ন করে অর্জন করতে পারবেন। এটি একটি যুক্তরাজ্য ভিত্তিক একটি বৈধ কোম্পানি। এখানে প্রায় ৩ লক্ষ ২০ হাজার মানুষ সক্রিয়ভাবে কাজ করছে।
এখানে আপনি বোনাস হিসাবে বাংলাদেশি টাকায় প্রায় 20 টাকা পাবেন। এছাড়াও এখানের কাজ হল সার্ভে করা, মাইক্রো জব, অ্যাপ ডাউনলোড, বিজ্ঞাপনে ক্লিক করা, ভিডিও দেখা ইত্যাদি। এছাড়াও এখানে রেফার করার সিস্টেম আছে বিদায় আপনি রেফার করার মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবেন।

সবশেষে আমি এইটাই বলতে চাই যে উপরের উল্লেখিত পোস্ট সম্পূর্ণ পড়ে আপনি কিছু বৈধ ওয়েবসাইট সম্পর্কে জানতে পেরেছেন যেটি মাধ্যমে সত্যিই আপনাকে পেমেন্ট করবে। যারা অনলাইনে অবসর সময়ে কাজ করে অর্থ উপার্জন করতে চান তাদের জন্য পিটিসি সাইট হল একটি আদর্শ সাইট।
আর সবচেয়ে বড় কথা হল পিটিসি সাইটের উপার্জন খুবই সীমিত তাই আপনি যেকোনো একটি স্কিল তৈরি করে বিভিন্ন ধরনের মার্কেটপ্লেসে দেওয়ার মাধ্যমে অর্থ উপার্জন করার জন্য চেষ্টা করুন।

আরো পড়ুন:লিখব বিডি থেকে আয় করুন প্রতিদিন ২০০ থেকে ৪০০ টাকা পর্যন্ত!! (বিকাশে পেমেন্ট)

How to Earn from PTC Sites

Negatives of Working with PTC Sites

What you Need to Do to Earn Money from PTC Sites

How to Get Referrals for Multiplying Income from PTC Sites:

How Will Get Your Payment

Leave a Comment